ঝিনাইদহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় গ্রেফতার ৫জন রিমান্ডে

0
87

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে সরকারী প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় আটক ৬ জনের মধ্যে ৫ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মিজানুর রহমান এ আদেশ দেন। আদালত প্রশান্ত কুমার, আল মামুন, তাইনুল আলম কে ২ দিন করে এবং হাসান ইকবাল ও রিপন হোসেনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করে। তবে বাড়ির মালিক আব্দুল মজিদের রিমান্ড মঞ্জুর করেনি আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খাইরুজ্জামান জানান, গেল জুন মাসের ২১ তারিখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার আগ মুহূর্তে ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় নগদ টাকা এবং ভুয়া প্রশ্ন সহ শহরের আরাপপুর নিউ একাডেমী স্কুল এলাকার একটি বাড়ি থেকে প্রশান্ত কুমার, বাড়ির মালিক আব্দুল মজিদ, আল মামুন, তাইনুল আলম, হাসান ইকবাল ও রিপন হোসেনকে আটক করা হয়।

এ ঘটনায় ১৯৮০ সালের পাবলিক পরীক্ষা ও প্রতারনা আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর প্রেক্ষিতে রিমান্ডে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আসামীদের আদালতে হাজির করলে বিচারক প্রশান্ত কুমার, আল মামুন, তাইনুল আলম এবং হাসান ইকবাল ও রিপন হোসেনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ঘটনায় আটককৃতরা হলেন জেলা শহরের আরাপপুর এলাকার বাড়ির মালিক আব্দুল মজিদ, সদরের গোপালপুর এলাকার অরুন কুমারের ছেলে প্রশান্ত কুমার, শৈলকুপার রানীনগর গ্রামের রোজদার মিয়ার ছেলে আল মামুন, একই উপজেলার সিদ্ধি গ্রামের এলাহী বক্সের ছেলে তাইনুল আলম, উত্তর বোয়ালিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হাসান ইকবাল ও রানীনগর গ্রামের সৈয়দ আলীর ছেলে রিপন হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here