১০ বছর পর নির্বাচন ॥ জুয়েল-আলমাস নৌকার মাঝি

মাসুদ উল হাসান ॥
দীর্ঘ ১০ বছর আগামী ২৬ ডিসেম্বর বকশীগঞ্জ সদর ও বাট্টাজোড় ইউপি’র নির্বাচন। বকশীগঞ্জ সদরে আলমগীর কবির আলমাস ও বাট্টাজোড় ইউনিয়নে মোখলেছুর রহমান জুয়েল তালুকদার পেয়েছেন দলীয় মনোনয়ন। নৌকার জয় নিশ্চিত করতে মাঠে নেমেছে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ক্লিন ইমেজ খ্যাত দুই নেতা দলীয় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মাঝে চাঙ্গা ভাব বিরাজ করছে।
জানা যায়, ২০১১ সালে বকশীগঞ্জ উপজেলার ৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০১৩ সালে সদর ইউনিয়নের ৭টি ওয়ার্ড ও বাট্টাজোড় ইউনিয়নের ২টি ওয়ার্ড নিয়ে বকশীগঞ্জ পৌরসভা গঠিত হয়। এরপর সীমানা নির্ধারণ পূর্বক বকশীগঞ্জ সদর ইউনিয়ন ও বাট্টাজোড় ইউনিয়ন পূর্ণ গঠন না হওয়ায় ঝুলে থাকে উল্লেখিত দুই ইউনিয়নের নির্বাচন। ফলে ওই দুই ইউনিয়নে ২০১১ সালের পর আর নির্বাচন হয়নি।
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির আলমাস ও মোখলেছুর রহমান জুয়েল তালুকদার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে স্থানীয় এমপি,জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের প্রতি কৃতজ্ঞতাসহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন তারা। নৌকার পালে হাওয়া লাগিয়ে জয় নিয়ে মাঠ ছাড়বেন দ্ইু চেয়ারম্যান প্রার্থী এমনটাই ভাবছেন দলীয় নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here