বকশীগঞ্জে চেয়ারম্যান জেহাদের উন্মূক্ত মতবিনিময় সভা

মতিন রহমান।। জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জাহিদুল ইসলাম জেহাদের উন্মূক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মেরুরচর ইউনিয়নের মাদারেরচর ব্রীজের নীচে মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মাওলা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেরুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী, আইরমারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সমাজ সেবক জাকির হোসেন, বুলবুল বিএসসি, আবুল হোসেন মাষ্টার, সমাজ সেবক হেলাল উদ্দিন, সমাজ সেবক সুরুজ্জামান, উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আমির ফয়সাল প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মেরুচর ইউনিয়ন ওর্য়াড আওয়ামীলীগেরে সাধারণ সম্পাদক জামিল হোসেন।

মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জাহিদুল ইসলাম জেহাদে তার বক্তব্যে বলেন,আমি আমার বাবার দেখানো আদর্শ পথে চলছি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশপ্রেম আর মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয়ে সপ্তম শ্রেণীতে পড়া অবস্থায় রাজনৈতিক জীবনের সূচনা হয় আমার। আপনাদের দোয়া ও সার্বিক সহযোগিতায় আমি নৌকা নিয়ে মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি পূরণ করতে সর্বদা চেষ্টা করছি। প্রাকৃতিক দুর্যোগ,নদী ভাঙন,বন্যা প্রবন অবহেলিত মেরুরচর ইউনিয়নের  ভিটেমাটি হারা মানুষের আশ্রয়ে দুটো গুচ্ছগ্রাম নির্মান, শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি ক্লিনিক,রাস্তা ঘাটসহ সরকারী ত্রাণ সহায়তা স্বচ্ছতার সাথে মানুষের দুয়ারে পৌছে দিয়েছি।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা প্রতীক দিলে, আপনারা নির্বাচনে পুনরায় জয়ী করলে আরো যেসব কাজ বাকী আছে সব করতে পারবো ইনশাআল্লাহ। আমি জনগণের সেবক। আমি সবসমই জনগণের সেবা করতে চাই। আমার নিজের কোনো চাওয়া পাওয়া নাই। আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here