ভালুকা ৫ নং বিরুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃ আলী আকবর এর সহস্রাধিক ঈদ উপহার

0
118

আলমগীর সরকারঃ ভালুকা ৫ নং বিরুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃ আলী আকবর ১ হাজার এর বেশি পরিবারের মাঝে ঈদ উপহার (নগদ অর্থ, শাড়ি-লুঙ্গি) বিতরণ করেন।

ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স পরিষদ (বিটিইপি) ময়মনসিংহ শাখার সভাপতি ও ৫ নং বিরুনীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আলী আকবর ১ হাজারের বেশি পরিবারের মাঝে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন

গত সোমবার ভালুকা উপজেলার ৫ নং বিরুনিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫ নং বিরুনীয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আলফাজ উদ্দিন , কৃষক লীগের সভাপতি শহীদ আকন্দ, বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কৃষক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার নবী হোসেন ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইঞ্জিনিয়ার মোঃ আলী আকবর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র দিকনির্দেশনায় ৫ নং বিরুনিয়া ইউনিয়ন বাসীর ঈদ আনন্দ বাড়িয়ে দিতে পবিত্র ঈদুল ফিতরের উপহার হিসেবে নগদ অর্থ,শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। এর আগেও উপহার দিয়েছি এবং আগামীতে আরো দিব।

তিনি প্রিয় নেতা ও অভিভাবক শ্রদ্ধেয় কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি পক্ষ থেকে ৫ নং বিরুনিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ও সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর পালন করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here