বকশীগঞ্জে ৮৫০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার ॥
বকশীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। চলতি মৌসুমে উফসী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষে ৮৫০ জন কৃষকের মাঝে এসব সার বীজ বিতরণ করা হয়। ৫ কেজি আউশ ধান বীজ,২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার পায় প্রতিজন কৃষক।
সোমবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারন অফিসের সামনে সার-বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা।
অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল আমিন ফুরকান,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর আজাদ,প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.বিপ্লব কুমার পাল,কৃষি সম্প্রসারন কর্মকর্তা অনুপ সিংহ,মাজেদুল ইসলাম ও উপসহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার শহিদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,মেরুরচর ইউনিয়নে ১৩০,বগারচর ইউনিয়নে ১৩০,সাধুরপাড়া ইউনিয়নে ১২০,নিলক্ষিয়া ইউনিয়নে ৯০,বকশীগঞ্জ সদর ইউনিয়নে ৮০,বাট্টাজোড় ইউনিয়নে ৮০,ধানুয়া কামালপুর ইউনিয়নে ৮০ ও বকশীগঞ্জ পৌরসভার ১৪০ জন কৃষক বিনামূল্যের এই সার বীজ পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here