৩৬ বছরে পা রাখলেন সাংবাদিক মতিন রহমান

অর্নব সরকার রাহুল ॥ দেনিক ভোরের দর্পনের বকশীগঞ্জ প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মতিন রহমানের ৩৫ তম জন্মদিন পালিত হয়েছে। শনিবার রাতে বকশীগঞ্জ প্রেসক্লাব ও বাংলাদেশ প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখা কার্যালয়ে কেক কাটা,মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে জন্মদিন পালন করা হয়। বাংলাদেশ প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখা ও বকশীগঞ্জ প্রেসক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রধান কার্যালয়ের কালেকশন ম্যানেজার আসাদুজ্জামান আসাদ।
বিশেষ অতিথি ছিলেন মোহনা টিভি ও কালেরকন্ঠের সাংবাদিক শ্রীবরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম বকুল ও আমার সংবাদের শ্রীবরদী উপজেলা প্রতিনিধি তাসলিম কবির বাবু।
এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি দৈনিক গণজয় সম্পাদক এম শাহীন আল আমীন,বকশীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উর্মিবাংলা প্রতিদিন পত্রিকার সম্পাদক আবদুল লতিফ লায়ন,সমকাল সাংবাদিক মাসুদ উল হাসান,দৈনিক দেশের কন্ঠের সাংবাদিক এম এ ছালাম মাহমুদ,উর্মিবাংলা প্রতিদিনের নির্বাহী সম্পাদক উৎপল মহন্ত, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার জামালপুর প্রতিনিধি মনিরুজ্জামান মনির,কবি ও সাহিত্যিক সুলতানুল আরেফীন আদিত্য, দৈনিক ভোরের চেতনার সাংবাদিক লিয়াকত হোসেন বাবুল ও আজকের বসুন্ধরার সাংবাদিক মোহাম্মদ আসাদ প্রমূখ উপস্থিত ছিলেন।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারলেও মতিন রহমানকে সাংবাদিকদের মধ্যে যারা শুভেচ্ছা জানিয়েছেন তারা হলেন দৈনিক তৃতীয় মাত্রার সাংবাদিক আলহাজ্ব সরকার আবদুর রাজ্জাক, দৈনিক যুগান্তরের সাংবাদিক সরওয়ার জামান রতন,আমাদের নতুন সময়ের সাংবাদিক এ.কেএম নুর আলম নয়ন,ভোরের ডাকের সাংবাদিক ইলিয়াছ আলী,দৈনিক আলোকিত সকালের সাংবাদিক আলমাছ আলী,সাংবাদিক ইলিয়াছ আলী,সাদ্দাম হোসেন মুন্না,মাহবুবুর রহমান জিলানী,মোছাইব রহমান নয়ন,বোরহান উদ্দিন,অর্নফ সরকার রাহুল ও মোঃ রতন মিয়া।

এছাড়াও জন্মদিনের অনুষ্ঠানে সাইফুল ইসলাম,সুজন মিয়া,মোর্শেদ আলম আকন্দ,ফারুক আহম্মেদ, বরাত মিয়া উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here