ময়মনসিংহের ভালুকায় ও নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

0
194

সুমন ভৌমিকঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় ও নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আজ শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

সূত্র জানায়, গাজীপুর জেলার রাজেন্দ্রপুর থেকে ত্রিশাল উপজেলার উদ্দেশে ছেড়ে আসা একটি প্রাইভেটকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা ডিগ্রি কলেজগেইট এলাকায় আসলে সকাল ৮ টা ৩০ মিনিটে অপরদিক থেকে একটি বাস ইউটান করতে গেলে এই প্রাইভেটকারকে চাপা দেয় ও দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের যাত্রী ৩ জন রাজেন্দ্রপুরের ও ৩ জন ত্রিশালের সহ ৬ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ২ শিশু, ২ নারী ও ২ পুরুষ। নিহতরা হলেন, হাসনা, হাসিবুল, নাজমা, জান্নাতি, বিল্লাল হোসেন ও ড্রাইভার মনির। পুলিশ বাসটি আটক করলেও চালককে গ্রেফতার করতে পারেনি। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে নান্দাইল উপজেলার তষরা এলাকায় সকাল ৬ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বিকল হয়ে থেমে থাকা একটি ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ১ জন ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং আশঙ্কাজনক অবস্থায় আরেকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া ১ জন গুরুতর আহত হয়েছেন। নিহত ২ জন ব্যক্তি গরু ব্যবসায়ী। কুড়িগ্রামের রৌমারী উপজেলা থকে গরু কিনে ট্রাকে করে তারা বাড়ি ফিরছিলেন। নিহতরা হলেন, সাইদুল ও মোস্তাকিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here