বকশীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জে শ্বাসকষ্ট ও হৃদরোগে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১ টা সময় পৌর শহরে তিনানীপাড়া গ্রামে (৫০) মৃত্যু হয়।

করোনা সন্দেহের খবর পেয়ে রাত ১১.৩০ মিনিটের দিকে ওই ব্যাক্তির মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দল। তাঁকে বিশেষ ব্যবস্থায় দাফন করার কথা রয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে থেকে প্রতিবেদন না আসা পর্যন্ত ওই বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য পরামর্শ দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

স্থানীয়রা জানান, ওই ব্যাক্তি চট্রগামে চাকরী করতো ৫ দিন আগে সে বাড়ীতেে এসে অসুস্থ্য হয়ে পড়েন। বুধবার বিকেলে স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাঁকে চিকিৎসা দেন। রাত ১১টায় তিনি মারা যান। চট্রগ্রাম থেকে বকশীগঞ্জে এসে মারা যাওয়ায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী বলেন, ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে জামালপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পাঠানো হবে।

বকশীগঞ্জে এ পর্যন্ত করোনা সন্দেহে নমুনা সগ্রহ করা হয়েছে ৯৬টি পজেটিভ এসেছে ২টি এর মধ্যে  মৃত ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবার বিকেল পর্যন্ত ৯০ জনের ফলাফল এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here