বকশীগঞ্জে মনোহারী দোকানে আগুন ৩০ লাখ টাকার ক্ষতি

মতিন রহমান।। জামালপুর বকশীগঞ্জ পৌর শহরের বাজার রোডে সাহা ষ্টোরে মধ্যরাতে আগুন লেগে আনুমানিক ৩০ লাখ টাকার মালামাল পুরে গেছে।

গতকাল শনিবার দিবাগত মধ্যরাতে শ্রী মহাদেব সাহার দোকান সাহা ষ্টোরে আনুমানিক রাত ২ টা সময় আগুন লাগে, এলাকাবাসী জেগে আগুন নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে ও বকশীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয় পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে নেয়ার আগেই দোকান ঘরসহ দোকানে রক্ষিত প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে যায়।

 

দোকান মালিক শ্রী মহাদেব সাহা জানান, রাত ১০.৩০ মিনিটে তিনি দোকান বন্ধ করে চলে যান আর রাত ১২ টার দিকে ঝড় বৃষ্টি শুরু হলে বিদুৎ ও চলে যাই তাই শর্ট সার্কিট থেকে আগুন লাগার সম্ভবনাও দেখছিনা তার দাবী  দুর্বৃত্তের দেওয়া আগুনে আমার সব শেষ হয়ে গেছে। দোকানে বিভিন্ন প্রকার সিগারেট, ডাল, চাল, তেল,ভূষি, খৈইল, মাছের খাদ্য বিভিন্ন প্রকারের মনোহারী সামগ্রীসহ অনুমানিক প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে। তিনি আগুন লাগার সঠিক কারন ও তদন্ত দাবী করেন এবং কান্না জড়িত কন্ঠে বলেন সন্তান নিয়ে ভবিষৎ এখন অন্ধকার দেখছেন।

বকশীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম সম্রাট ও পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম সওদাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি বলেন লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here