ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে তাবিথ আউয়ালের সাথে গণসংযোগ করলেন আসিফ সিরাজ

0
149

রাশেদ সরকারঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই উত্তাপ বাড়ছে প্রচারের মাঠে। ২৫ জানুয়ারি শনিবার মিরপুর ৫নং ও ৬নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন তাবিথ আউয়াল। গণসংযোগকালে তিনি রাস্তায় সমর্থক ও সাধারণ জনগণের ভালোবাসায় সিক্ত হন। বয়োজ্যেষ্ঠ অনেকে তাকে জড়িয়ে ধরে দোয়া করেন।

এ সময় বগুড়া-৬ আসনের জাতীয় সাংসদ এর সুযোগ্য পুত্র ও বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের ভবিষ্যত কান্ডারী, তরুণ্যের অহংকার, ক্লিন ইমেজ রাজনীতিবিদ আসিফ সিরাজ রব্বানী ঢাকা উওর সিটি কর্পোরেশন নিবাচনে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের সাথে নির্বাচনী প্রচারণায় গণসংযোগে নেমেছেন। বিপুলসংখ্যক নেতাকর্মী সঙ্গে নিয়ে গণসংযোগ করছেন তারা। নিবার্চনী প্রচারণায় ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া দেখা যায়।

আসিফ সিরাজ রব্বানী গণসংযোগকালে ভোটারদের কাছে তাবিদ আওয়াল এর পক্ষে বিএনপি’র প্রতিক ধানের শীষে ভোট চাইলেন এবং নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে ভোটারদের উৎসাহিত করলেন। তিনি ভোটারদের সাথে হাত মিলিয়েছেন ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল। তিনি এর আগে সিটি করপোরেশন নির্বাচন করায় ভোটারদের মাঝে বেশ পরিচিত ছিলেন। আগামী পহেলা ফেব্রুয়ারী আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়াই করবেন তাবিথ আওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here