সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমান সুস্থ ও কথা বলছেন

0
310

সুমন ভৌমিকঃ সাবেক ধর্মমন্ত্রী, সাবেক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি, সর্বজন শ্রদ্ধেয় মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ৯.১১.১৯ তারিখ শনিবার সকাল ১১টায় নাটক ঘর লেন নিজ বাসভবনে হঠাৎ করে শ্বাস-প্রশ্বাসে সমস্যা ঘটায় অসুস্থ হয়ে যান।

অসুস্থ মতিউর রহমানকে পরিবারের সদস্যরা সুচিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় তার পেসার লো হয়ে যায় এবং অবস্থার অবনতি হয়। তখন তার ছেলে মোহিত উর রহমান শান্ত পিতার দ্রুত ও উন্নত চিকিৎসার স্বার্থে ঢাকা থেকে হেলিকপ্টার প্রেরণ করেন। হেলিকপ্টারটি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এর মাঠে নামে এবং বিকাল ৪টায় অধ্যক্ষ মতিউর রহমানকে ঢাকায় নিয়ে যায়।

তিনি এখন ঢাকার ল্যাব এইড হাসপাতালে উন্নত চিকিৎসা নিচ্ছেন। মতিউর রহমান এর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতির দিকে। তিনি এখন কথা বলছেন।

মতিউর রহমান এর সাথে ল্যাব এইড হাসপাতালে অবস্থান করছেন, সহধর্মিনী নরুন্নাহার বেগম, ছেলে মোহিত উর রহমান শান্তসহ পরিবারের সদস্যবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বর্ষীযান নেতা অধ্যক্ষ মতিউর রহমানের চিকিৎসার খোজ-খবর নিচ্ছেন।

সাবেক ধর্মমন্ত্রীর পরিবারবর্গ সম্পূর্ণরুপে দ্রুত আরোগ্য কামনায় সবার কাছে আর্শিবাদ ও দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here