দূর্ঘটনা থেকে রক্ষা পেল টাইগাররা

0
91

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ব্যর্থ সিরিজ শেষ করে বৃহস্পতিবার (১ আগস্ট) দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ সময় দুপুর ২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র) বিমানবন্দরে অবতরণ করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। বুধবার (৩১ জুলাই) রাতে সিরিজের তৃতীয় ম্যাচটি খেলে দেশের উদ্দেশে রওনা হতে সময় নষ্ট করেনি তামিম-মুশফিকরা।

তবে টাইগারদের বহনকারী বিমানে যান্ত্রিক গোলযোগের কারণে প্রায় তিন ঘণ্টার মতো সময় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের বহনকারী বিমানটি ছিলো শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯-এ। যদি এই বিমানটি যথাসময়ে আকাশে উড়াল দিলে বড়সড় দুর্ঘটনার মুখেই পড়তে পরতো টিম বাংলাদেশ। পরে নতুন একটি ফ্লাইট দেয়া হয় টাইগারদের। যেটি ছাড়ার কথা ছিলো বাংলাদেশ সময় সকাল ১০.১৫ মিনিটে। তবে সেটিও যথাসময়ে ছাড়া যায়নি। শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সকাল ১০.৫০ মিনিটে দেশের উদ্দেশে রওনা হন টাইগাররা।

এরআগে বৃহস্পতিবার (১ আগস্ট) বাংলাদেশ সময় সকাল ৮.১৫ দেশের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা ছিলো টাইগারদের। এছাড়া এই বিমানে জাতীয় দলের খেলোয়াড়রা ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণও ফেরার জন্য তৈরি ছিলেন। কিন্তু নির্ধারিত সময়েও বিমান না ছাড়লে চিন্তার ছাপ দেখা দেয় সবার মাঝে। মিনিট ২ পরে পাইলট জানান, এ যাত্রায় বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। যে কারণে নির্ধারিত সময়ে উড়াল দেয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here